মারাত্মক খবর বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃত্যুর রেকর্ড

মারাত্মক খবর।বাংলাদেশে ১দিনে সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড। বাংলাদেশে আজ মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২৬৬ জন,মোট আক্রান্ত ১৮৩৮জন।আজ মৃত্যু হয়েছে ১৫ জন,মোট মৃত্যুর সংখ্যা ৭৫ জন।

এই মারাত্মক খবরটা শোনার পরও কিছু লোক কাঁধে কাঁধ মিলিয়ে রাস্তায় ঘুরছে। বিনা প্রয়োজনে বাজারে ঘুরচে। খেলার মাঠে অনেক ছেলেরা এক সাথে খেলা ধুলা করছে।সেনাবাহিনী আর পুলিশের চোখকে ফাঁকি দিয়ে চা দোকানে, আড্ডা চলছে জমজমাট।

কিছু পালতু নেতাকে দেখবেন এখনো গরীব দুখীর পেটে লাথি মারার কু-চিন্তা করছে। ত্রানের চাল লুট করার হিসেব কষছে প্রতিদিন।অল্প সংখ্যক লোককে কিছু ত্রান দিয়ে, ছবি আপলোড করে অনেকেরে ত্রান দিতেছে।
কিছু পালতু লোক আছে পুলিশকে ধোকা দিয়ে কসমিটিক দোকান,কাপড় দোকান সামান্য একটু খোলা রাখছে।পুলিশ আসলে সাটার বন্ধ করে দেয়।

কিছু বেয়াদোব ফেসবুক ব্যবহারকারি দেখবেন এখনো হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে তামাশা করছে।মাস্ক পরা নিয়ে মজা করছে। করোনা নিয়ে ফানি পোস্ট দিচ্ছে

আমি ভাবতেই পারছি না।এই মহামারি করোনার এত ভয়াবহতাও এই বিচিত্র। সারা বিশ্বের লক্ষ পার হওয়া লাশের মিছিলও এদের ভয় দেখাতে পারছে না। বরং এরা মৃত্যু নিয়েও তামাশা করতে ছাড়ছে না। এমনই নির্বোধ এই জঘন্য মানুষগুলো।
আল্লাহ এই সব মানুষকে করোনার ভয়াবহ অবস্থা বুজার তৌফিক দান করুন।সবাই ঘরে থাকুন,অযথা বাজারে ঘুরাঘুরি করবেন না।নিজে বাচুন,আপনার পরিবারকে বাচান।দেশকে বাচান।

করোনা ভাইরাসের আপডেট খবর পেতে আমাদের ওয়েবসাইট এ বিজিট করুন বাংলা ব্লগার ডট ইনফো

1 thought on “মারাত্মক খবর বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত এবং মৃত্যুর রেকর্ড”

  1. মিজানুর রহমান

    সচেতন না হলে সামনের দিনগুলোতে আমাদের লাশের সারি দীর্ঘ থেকে দীর্ঘতর হতে থাকবে। আল্লাহ আমাদের সহায় হোক।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

19 − fourteen =

Scroll to Top