ঈদের শুভেচ্ছা এসএমএস | ২০২২ ঈদ মোবারক মেসেজ, স্ট্যাটাস

প্রিয় পাঠক সবাইকে অগ্রীম পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক। আজ আমি তোমাদের জন্য ঈদের শুভেচ্ছা এসএমএস নিয়ে, এই আর্টিকেলটি লিখলাম। সবাই চায় তার প্রিয় মানুষকে এসএমএস দিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে। তাহলে জেনে নিন ঈদের শুভেচ্ছা এসএমএস ।

এই ঈদে আপনি যদি আপনার মনের মানুষকে খুশি করতে চান। তাহলে আমার লেখা এসএমএস গুলো তাকে দিতে পারেন। শুধু টাকা পয়সা দিলে মানুষ খুশি হয় না। আপনার সামান্য দুই লাইনের ঈদের শুভেচ্ছা এসএমএস পাওয়ার সাথে সাথে, আপনার প্রিয়জন খুশি হয়ে যাবে।

ঈদের শুভেচ্ছা মেসেজ

প্রতি বছর দুইটি ঈদ আসে। একটি পবিত্র ঈদুল ফিতর, আরেকটি ঈদুল আজহা। মুসলমানদের জন্য সবচেয়ে খুশির দিন, এই দুই ঈদের দিন। ত্রিশটি রোজা রাখার পর, পবিত্র ঈদুল ফিতর আসে। চার দিকে কত হই চই, খুশি আর আনন্দ।

ঈদ মোবারক

বাংলাদেশে ২৯ রোজা শেষে, ঈদের চাঁদ দেখা যায় নাই। তাই ইসলামিক ফাউন্ডেশনের সিদ্ধান্ত অনুযায়ী রোজা হবে ৩০ টি। আর বাংলাদেশে ঈদ হবে ৩ মে ২০২২, রোজ মঙ্গলবার।

তারপর দুই মাস পর ঈদুল আজহা চলে আসে। তখন বাংলাদেশ সহ সারা বিশ্বের মুসলিমদের খুশির জোয়ার বটে। চার দিকে হাসি আর আনন্দ।

তাই প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য, অনেকে গুগল বা ইউটুবে এসএমএস খুজে থাকে। তাদের জন্য আজ আমি এই আর্টিকেলটি লিখলাম। আমার দেওয়া মেসেজ গুলো দিয়ে, প্রিয় মানুষকে ঈদের শুভেচ্ছা জানাতে পারেন। অবশ্যই আপনার প্রিয় মানুষ মেসেজ পেয়ে খুশি হবে। তাহলে জেনে নিন ঈদের শুভেচ্ছা এসএমএস। আর অগ্রীম ঈদের শুভেচ্ছা জানাতে ভূলবেন না।

আরো পড়ুনঃ

কষ্টের এসএমএস | বাংলা দুঃখের sad sms

জন্মদিনের শুভেচ্ছা এসএমএস

ফেসবুক স্ট্যাটাস | ২০২২

ঈদের শুভেচ্ছা এসএমএস

সবাই তার প্রিয় মানুষকে অগ্রীম ঈদের শুভেচ্ছা জানায় এসএমএস দিয়ে। ঈদের দুই তিন আগ থেকে এসএমএস দিয়ে থাকে। কেউ কেউ ঈদের শুভেচ্ছা জানায় এসএমএস দিয়ে। আবার কেউ কেউ এসএমএস দিয়ে দাওয়াত করে।

১. ঈদ মানে হাসি, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা। ঈদ মানে দুর আকাশে মিষ্টি চাঁদের হাসি। ঈদ মানে সুখ সাগরে সবাই মিলে ভাসি। ঈদ মোবারাক ।

২. আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে। সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে। তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারাক।

৩. রিমঝিম এই বৃষ্টিতে, ঈদ কাটাবো সৃষ্টিতে। খুশির হাওয়া লাগলো মনে, নাচবে খুকি ক্ষণে ক্ষণে। সাজবে সবাই নতুন পোশাক, ঈদ যেন সারা জীবন রয়ে যাক। “ঈদ মোবারাক“

ঈদ মোবারক

৪. রঙ লেগেছে মনে। মধুর এই খনে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে। “ঈদ মোবারাক“!

৫. ভোর হলো দোর খোল, চোখ মেলে দেখরে। রোযা শেষ রোযা শেষ, ঈদ চলে এলো রে। নতুন জামা পড়বে, হাসি খুশি থাকবে। ঈদ চলে এলো সবার দুয়ারে। শুভেচ্ছা রইলো সবাইকে, ঈদ মোবারাক ।

৬. ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়। দুঃখ আমাদের কাদায়, আর আমার এই এস এম এস তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়। “ঈদ মোবারাক“ !

৭. যে দিন দেখবো ঈদ এর চাঁদ , খুশি মনে কাটাবো রাত। নতুন সাজে সাজব সেদিন, সেদিন হলো ঈদের দিন। আনন্দে কাটাবো সারা দিন “ঈদ মোবারাক“।

৮. আজকে খুশির বাধ ভেঙেছে, ঈদ এসেছে ভাই ঈদ এসেছে। শাওয়ালের চাঁদ ওই উকি দিয়েছে, সবার ঘরে আজ ঈদ এসেছে। সেই দিন আর নয় বেশি দুর, রমযান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর। “ঈদ মোবারাক“!

৯. শুভ রজনী, শুভ দিন, রাত পোহালেই ঈদের দিন। উপভোগ করবে সারাদিন, ঈদ পাবে না প্রতিদিন। দাওয়াত রইলো ঈদের দিন। “ঈদ মোবারাক“!

১০. সারা দেশে চলছে ঈদ এর উৎসব। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটু খানি হাসি। ঈদ মোবারাক।

ঈদ মোবারক মেসেজ

১. চেয়ে দেখো! নীল আকাশে, চাঁদ উঠেছে। ঈদ-এর চাঁদ, খুশির বার্তা নিয়ে এসেছে। সেই খুশিতে মোদের বাড়ি দাওয়াত দিলাম আসতে। আসবে কিন্তু, নয় রাগ করব তোমার সাথে। ঈদ মোবারক

২. নীল আকাশে ঈদ-এর চাঁদ, ঈদের আগে চাঁদনী রাত। ঈদ হল খুশির দিন, দাওয়াত রইলো ঈদের দিন। ভালো থেকো সীমাহীন, ঈদ-এর দিন টা তোমার হোক রঙিন। * ঈদ মোবারাক*

৩. ঈদ মানে আকাশে নতুন চাঁদ, ঈদ মানে নতুন কিছু পাওয়ার সাদ। ঈদ মানে মেহেদী রাঙ্গা হাত, ঈদ মানে আমার বাড়িতে তোমার দাওয়াত। “ঈদ মোবারক।

৪. শুভ রজনী, শুভ দিন, রাত পেরোলেই ঈদের দিন। উপভোগ করবে সারাদিন, ঈদ পাবে না প্রতিদিন । দাওয়াত রইলো ঈদের দিন । “ঈদ মোবারাক“

৫. আমার বাড়ি আইসো সখী নতুন সাজে সেজে, ঈদের পোশাক দিব তোমায় বইসো আমার পাশে । পোলাও কোরমার সাথে দিব আপ খেতে । ঈদের দিন করবো মাস্তী দুজন মোরা মিলে। ঈদ মোবারাক।

৬. ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি । কোন দূরেতে আছিস বন্ধু আয় না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে। ঈদ মোবারাক।

৭. আকাশের নীল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে। সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে। তোমাকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারাক

৮. আনন্দের এই সময় গুলো, কাটুক থেমে থেমে । বছর জুড়ে তোমার তরে, ঈদ আসুক নেমে । “ঈদ মোবারাক“

৯. চাঁদ উঠেছে ফুল ফুটেছে দেখবি কে কে আয়, নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায়। ঈদ মোবারাক

১০. এই মনে রঙ লেগেছে, মধুর এই ক্ষণে। তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে । ঈদ মোবারাক

ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস

অনেক তরুণ তরুণীরা ফেসবুকে ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস দিয়ে থাকে। এতে সবাই তাদের পোস্টে লাইক কমমেন্ট করে থাকে। বিশেষ করে ঈদ মোবারক কমমেন্ড করে থাকে।

১. পড়েছে আজ চাঁদের নজর, তাইতো পেলাম ঈদের খবর। হাসছে চাঁদ আজ জুড়ে আকাশ, সবাই পেলো ঈদের বাতাস। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারাক

২. কিছু কথা অব্যাক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়। কিছু স্মৃতি নিরবে কেদে যায়। শুধু এই একটি দিন সব ভুলিয়ে দেয়। “ ঈদ মোবারাক।

৩. নতুন পোশাক পরে নিও, বেশি করে ঈদের সেলামী নিও। সেমাই খেও পেট ভরে ঘুরাফেরা করো মন ভরে। ঈদ মোবারাক বলো প্রাণ খুলে।

৪. তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে, দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে। অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ, এই কামনায় ঈদ মোবারাক।

ঈদ মোবারক এসএমএস

৫. ঈদ আনে বস্তা ভর্তি খুশি, তাই তুমি খেয়ো পেট পুরে পোলাও আর খাশি। তাই বলে ঈদ কখনো হবে না বাসি, ঈদ মোবারাক।

৬. ঈদ আসতে ১ দিন বাকি, এতো খুশি কোথায় রাখি। বলাটা অনেক ইজি, ঈদের কাজে সবাই বিজি। একটি বছর ঘুরে আসবে সেই দিন, ঈদের খুশি বিলিয়ে দেওয়ার প্রস্তুতি নিন। অনেকেই বিজি ঈদের কাজে। আনান্দ টা সবার মাঝে। ঈদ মোবারক।

৭. হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন। আসছে সবার খুশির দিন। নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন৷ দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন। অপেক্ষায় থাকবো সারাদিন। ঈদ মোবারক।

৮. দূরের মানুষ আসুক কাছে, কাছের জন থাকুক পাশে। মন ছুটে যাক তোমার টানে, নয়া চাদের আগমনে৷ কাটুক খুশি সবার মনে, ঈদ বোবারক।

৯. রংধনু আসে রঙের টানে, সুবাস আসে ফুলের টানে। বন্ধু আসে বন্ধুত্বের টানে, মন কেটে যায় মনের টানে। ঈদ আসে খুশির টানে, ঈদ মুবারক।

১০. ঈদের খুশির দিনে তোমায় পরে মনে, তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে। তুমি দুরে গেলে কষ্ট গুলো বারে৷ তাইত তোমায় রেখেছি আমার মনের একটি কোণে। “ঈদ মুবারক

মজার ঈদের শুভেচ্ছা এসএমএস

পছন্দের মানুষকে মজার ঈদের শুভেচ্ছা এসএমএস দিয়ে দাওয়াত দিলে, প্রিয় মানুষ খুশি থাকে। তাই অনেকে মজার ঈদের মেসেজ দেওয়ার জন্য, খোঁজা খুজি করে থাকে। তাদের জন্য এই সব মজার ঈদের শুভেচ্ছা এসএমএস।

* হাঁসের ডিম মুরগির ডিম
দেখা হবে ঈদের দিন।
ঈদ মানে আনন্দ “ঈদ মানে খুশি”
ঈদের দাওয়াত না দিলে
মারবো একটা ঘুষি।
ঈদ মোবারাক

২. মন চাইছে কারো সাথে কথা বলি।
মন চাইছে কোন প্রিয়জনকে স্মরণ করি।
ঈদ মোবারাক বলার সিদ্ধান্ত যখন নিলাম।
ভাবলাম তোমাকে দিয়েই শুরু করি ।
ঈদ মোবারাক।

৩. চিঠি দিয়ে নয় ফুল দিয়ে নয়।
কার্ড দিয়ে নয় কল দিয়ে নয়।
মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে
জানাই। সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা”
ঈদ মোবারাক।

৪. ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন।
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে।
ঈদ মোবারাক, শুভ হোক তোমার ঈদের দিন।

৫. দিনে গরম রাতে শীত সামনে আসছে কুরবানি ঈদ। সাদা রুটি মাংসের ঝোল, খেতে তোমরা করোনা ভুল। ঈদে থাকব হাসি খুশি, তোমাকে চাই পাশাপাশি। ঈদ মোবারক

৬. সোনালি সকাল, রোদেলা দুপুর।
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক, আপনার সারাটি বছর সারাটি জীবন। এই কামনায় “ঈদ মোবারাক“

৭. শপ্ন গুলো সত্যি হোক,
সকল আশা পুরনো হোক।
দু:খ দুরে যাক,
সুখে জীবন ভরে যাক।
জীবনটা হোক ধন্য,
ঈদ মোবারাক তোমার জন্য।
ঈদ মোবারাক।

৮. তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে।
দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ,
এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারাক।

৯. ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে।
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে।

১০. শুভেচ্ছা রাশি রাশি গরু না খাসি?
টিক্কা না ঝালফ্রাই?
এনটিভি না চ্যানেল-আই?
রিলাক্স না বিজি?
শাড়ি না শার্ট?
Wishing from heart …
EID MUBARAK

ঈদ মোবারক এসএমএস ২০২২

করোনা ভাইরাসের কারণে প্রায় ২ বছর সবাই ঈদের আনন্দ করতে পারে নাই। ২০২২ সালে করোনা ভাইরাস কম থাকার কারণে, সবাই ঈদের খুশিতে মেতে উঠেছে। তাই প্রিয় মানুষকে ঈদ মোবারক এসএমএস দিতে চাইলে, নিচের এসএমএস গুলো দেখেন।

১. ঈদ এলো, বৃষ্টি এলো, খুশীর দ্বার মুক্ত হলো। ঈদের এখন নতুন রূপ, বৃষ্টি হলো অপরুপ। তুমি আমার আপনজন, তাই তোমায় জানাই নিমন্ত্রন। ঈদ মোবারাক

২. রংধনু আসে রঙের টানে, সুবাস আসে ফুলের টানে। বন্ধু আসে বন্ধুত্তের টানে। মন চলে যায় মনের টানে, ঈদ আসে খুশীর টানে। ঈদ মোবারাক

৩. ঈদের দাওয়াত দিলাম বন্ধু, আসবে আমার বাড়ি। অনেক কথা জমে আছে, বলবো তোমায় আমি। না আসলে তোমার সাথে বলবো না আর কথা। কোন দিন পাবে না তুমি আমার দেখা। ঈদ মোবারক

৪. নতুন চাঁদের আগমনে, সাড়া জাগলো এ মনে, ঈদ এলো পবিত্র দিনে। দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে। দাওয়াত দিলাম তোমার তরে, পারলে এসো আমার ঘরে। ঈদ মোবারাক।

৫. স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক।

৬. বলছি আমি আমার কথা, ঈদে থাকবে নাকো মনের ব্যাথা। আমার জীবনে অনেক চাওয়া, ঈদ থেকে সব পাওয়া। ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা। ঈদ মোবারাক।

৭. এই এসএমএস, যার কাছে যাবি। যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি। লাল গোলাপের ভালোবাসা দিয়ে, ঈদের দাওয়াত জানাবি। আর মিষ্টি করে বলবি, ঈদ মোবারাক।

৮. বন্ধু তুমি অনেক দূরে, তাই তোমার কথা মনে পরে। সুন্দর এই সময় কাটুক খুশিতে। সব কষ্ট ভুলে যেও, আপনজনের হাসিতে। “ঈদ মোবারাক“

৯. আজ দু:খ ভুলার দিন, আজ মন হবে যে রঙ্গিন। আজ প্রান খুলে শুধু গান হবে, আজ সুখ হবে সিমাহীন। তার একটাই কারন, আজ যে ঈদের দিন। ঈদ মোবারাক

১০. ফুল সুভাষ দেয়, দৃষ্টি মন চুরি করে। খুশি আমাদের হাসায়, দু:খ আমাদের কাদায়। আর আমার এই এস এম এস তোমাকে ঈদের শুভেচ্ছা জানায়।“ঈদ মোবারাক“

ইংরেজিতে ঈদের শুভেচ্ছা এসএমএস

যারা শিক্ষিত পড়া লেখা জানে, তারা প্রিয় মানুষকে ইংরেজিতে ঈদের শুভেচ্ছা এসএমএস দিয়ে থাকে। তাই যারা ইংরেজিতে ঈদের শুভেচ্ছা জানাবেন, এই মেসেজ গুলো দিতে পারেন।

1. May Allah bless you on this auspicious day of Eid and May it be a new beginning of greater prosperity
success and happiness. Wish you a Happy Eid MUBARAK.

2. Troubles as light as Air,
love as deep as Ocean,
Friends as Solid as Diamonds,
and Success as bright as Gold…
These are the wishes for you and
your family on the eve of Eid.
Happy Eid Mubarak.

3. May Allah this occasion flood your life with happiness,
ur heart with love,
ur soul with spirtual,
ur mind with wisdom,
wishing u a very Happy Eid Mubarik.

4. Special dua 4 special person:
May Allah almighty bless u with
Sehat,
Rahat,
Nemat,
Izzat,
Barkat,
Dault,
Salamti,
Hayati,
Kamyabi and
unlimited khushiyan
EID MUBARAK.

5. eid elo bristy elo, khusir dar mukto holo,
eider ekhon notun rup, bristy holo oporup.
Tumi amar aponjon, tai tomay janai nimontron,
Eid Mubarak.

6. May the blessings of Allah fulfill your life and also your family members with happiness and open all doors of success all day long. ”Happy Uid-ul-Fitr”.

7. May the significant of this Eid-Ul-Adha illuminate your heart, soul, mind and all your prayers be answered. Eid Mubarak.

8. Eid SMS For Eid Ul Fitr 2020
May Allah flood your life with happiness on this occasion,
ur heart with love,
ur soul with spirtual,
ur mind with wisdom,
wishing u a very Happy Eid MUBARAK.

9. Eid SMS For Eid Ul Fitr 2022
Something in your smile speak to me..
Something in your voice sings to me..
Some thing in your eyes says to me..
That you are the dearest friend to me..
Eid Mubarak.

10. May Allah Bless All Of Us With His Peace,
And May He Watch Over Those Less Fortunate,
Those Who Suffer And Are In Pain Or Distress,
And May He Bring Comfort
To Those Who Mourn,
And To All My Muslim
Brothers And Sisters Around The World,
A Very Happy Eid.

প্রেমিকাকে ঈদের শুভেচ্ছা

সব ছেলেরা চায় তার প্রেমিকাকে ঈদের শুভেচ্ছা জানাবে এসএমএস দিয়ে। তাই প্রেমিকাকে এই এসএমএস গুলো দিতে পারেন।

Aaj dukkho vholar din, aaj mon hobe j rongin, aaj pran khole shudo gaan hobe, shok hobe shimahin. Tar 1ti karon aj EID er prothom din. Eid Mubarak.

Asche eid lagche valo, তাই তো bolte holo. Eid mane Akash Vora Alo. Eid mane Sobai Thakbe Valo.

Eid er khusi ektu besi.. Sobai thake hasi-khusi.. Dukkho gulu piche ফেলো, সব khusi notun dome. Eid er diner moto portodin hok tomar emon rongin. Jodi ami bondo vabo…..tahole eid er dawat grohon koro.

Eid mane,Akase notun চাঁদ. Eid mane,Notun chawa paoar chad. Eid mane,mehedi ranga হাত. ঈদ mane amr barite 2mr DAOAT ki asbeto 2mi.

Kichu kotha obekto roye jay.. Kichu onuvuti moner maje theke jay.. Kichu srithi gopone kaday ..Sudhu ai ak ti din sob vulie day.. Eid Mubarak.

Bolchi ami amar kotha … Eid a thakbe nako moner batha. Amar jebone onek cawa .. Eid theke sob pawa.. Eid er proti tai valobasha. Eid Mubarak.

Ful Suvas Dei, Dristi Mon Churi Korai, Khusi Amader Hasai, Dukkho Amadere Kadai, Ar Amar Ei Sms Tomake Eider Suveccha Janai. EID MUBARAK.

Eid ele shobar mone koto khushi lage, taito boner poshu-pakhi dake shobar aage. Eid er dine mojar mojar polao kurma shemai, tomake amar barite ashar dowat janai. Eid Mubarak.

সর্বশেষ কথা

ঈদ মানে হাসি, ঈদ মানে খুশি। প্রিয় মানুষকে খুশি করতে চাইলে দুই লাইনের একটি মেসেজ সেন্ট করুন। অবশ্যই এসএমএস পাওয়া মাত্র আপনার প্রিয় মানুষ খুশি হবে।

তাহলে ঈদের শুভেচ্ছা এসএমএস প্রিয় মানুষকে সেন্ট করুন। আরো নতুন আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইটের পেইজে এড হয়ে নিন।

Leave a Comment

Your email address will not be published.

10 + 18 =

Scroll to Top